× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

আমতলীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন

আমতলী (বরগুনা) প্রতিনিধি | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ১:৪১

বরগুনার আমতলীতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার রাওঘা গ্রামের কিরন চন্দ্র শীলের স্ত্রী কিয়ামনি (১৮)। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ সকালে মর্গে পাঠিয়েছে পুলিশ।
আমতলীর গাজীপুর বন্দরে কিয়ামনির বাবার কৃষ্ণকান্ত শীলের বাসায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘরের বাঁশের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে আমতলী থানা পুলিশ। নিহত কিয়ামনির স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে কিয়ামনি তার দাদা হরিচরন শীলকে মোবাইল ফোনে টাকা রিচার্জ করতে পাঠান। তার দাদা টাকা রিচার্জ করে বাসায় গিয়ে কিয়ামনিকে ডাকাডাকি করে সাড়া পাননি। এসময় কিয়ামনির রুমে গিয়ে ঘরের বাঁশের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান।
এ বিষয়ে আমতলী থানার অফিসার ইনচার্জ মো. আবুল বাশার জানান,  লাশ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর