× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

ফেরার টিকিট নেই কোহলিদের!

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ১৩ জুলাই ২০১৯, শনিবার, ৮:১৭

ম্যানচেস্টারে পরশু বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরেছে ভারত। এরপর টিম হোটেল ছেড়ে দিলেও ইংল্যান্ড ছাড়তে পারেনি বিরাট কোহলির দল। সময়মতো বিমানের টিকিট পাওয়া যায়নি। তাই ফাইনাল পর্যন্ত ইংল্যান্ডেই থাকতে হচ্ছে কোহলিদের।
নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হারের পর ম্যানচেস্টারে নিজেদের টিম হোটেল ছেড়েছে কোহলির দল। কিন্তু ম্যানচেস্টার ছাড়তে পারেনি তারা। ভারতীয় দলের লজিস্টিক টিম খেলোয়াড়দের জন্য সময়মতো বিমান-টিকিটের ব্যবস্থা করতে পারেনি। তাই ১৪ই জুলাই পর্যন্ত ইংল্যান্ডেই থাকতে হবে কোহলিদের। এদিন লর্ডসে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।
ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সময়মতো টিকিটের ব্যবস্থা করতে পারেনি দলের লজিস্টিক বিভাগ। তাই ফাইনাল শেষ করেই দেশে ফিরতে হবে রবি শাস্ত্রীর শিষ্যদের। খেলোয়াড় এবং কোচিং স্টাফরা ছোট ছোট দলে ভাগ  হয়ে ফিরবেন ভারতে।
ভারতের সংবাদ সংস্থা আইএএনএসকে বিসিসিআইয়ের এক অফিশিয়াল বলেন, ‘বেশির ভাগ খেলোয়াড় ১৪ই জুলাই পর্যন্ত ম্যানচেস্টারেই থাকবেন। দেশে ফিরবেন ওখান থেকেই।’ তবে সব ক্রিকেটার যে দেশে ফিরবেন তা নয়। ১৫ দিনের ছুটি পেয়েছেন কোহলিরা। এ সময় পছন্দ মতো ঘোরাঘুরি করতে পারেন ভারত দলের ক্রিকেটাররা।  মহেন্দ্র সিং ধোনি দেশে ফিরবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম। দেশে ফেরার পর ধোনি তার অবসর নিয়ে কোনো ঘোষণা দিতে পারেন বলে মনে করছে ভারতীয় সংবাদমাধ্যম। ইতিমধ্যে ধোনিকে অবসরে না যেতে অনুরোধ জানিয়ে বার্তা দিয়েজেন ভারতের লিজেন্ডারি কণ্ঠ শিল্পী লতা মুঙ্গেশকর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর