× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

রূপালী ব্যাংকের রুয়েট শাখায় ডাকাতির চেষ্টা

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৩ জুলাই ২০১৯, শনিবার, ৮:৫১

রূপালী ব্যাংকের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখায় ডাকাতির চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে ব্যাংকের নিরাপত্তারক্ষী গুরুতর আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত নিরাপত্তারক্ষীর নাম লিটন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, দুর্বৃত্তরা ব্যাংকের ফটকের তালা ভেঙে ফেলে। এ সময় তারা নিরাপত্তারক্ষীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে ব্যাংকের ভোল্ট ভাঙার চেষ্টা চালায়। কিন্তু ভোরের আলো ফোটায় ব্যর্থ হয়ে তারা পালিয়ে যায়।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, দুর্বৃত্তরা পালিয়ে গেলে আহত লিটন ব্যাংকের ম্যানেজারকে ফোন দেন।
ম্যানেজার পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। নিরাপত্তারক্ষী লিটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহানগর পুলিশের মুখপাত্র সহকারী উপ-কমিশনার রুহুল কুদ্দুস বলেন, ব্যাংকে ডাকাতির জন্যই দুর্বৃত্তরা ভেতরে ঢুকেছিল। তারা ভল্ট ভাঙার চেষ্টা করেছিল। কিন্তু পারে নি। পরে তারা পালিয়ে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ হারুন
১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৪:১৮

১৯৭১-১৯৭৫, সালের ক্ষমতা শীন আওয়ামী লীগ বর্তমানে আবার ক্ষমতায় , ব্যাংক ডাকাতি তো হবেই, আওয়ামী জাত পেশা !!!

অন্যান্য খবর