× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সিলেটে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে লাশ উদ্ধার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৩ জুলাই ২০১৯, শনিবার, ৮:৫৩

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের গোয়ালগাঁও থেকে নিখোঁজের তিনদিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে সিলাম গোয়ালগাঁওয়ের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ। উদ্ধারের সময় লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা আরো জানান, নিহত ওই যুবক সিলাম ইউপির গোয়ালগাঁও গ্রামের আবদুল নুরের ছেলে কামরান আহমদ (২৬)। তিনি বুধবার নিখোঁজ হন। আর গতকাল সকালে তার বাড়ির পুকুরে লাশ ভেসে ওঠে। পরিবার সূত্র জানায়, বুধবার বিকালে কামরানের সঙ্গে কথা হয় তার ভাইয়ের। এরপর রাতে আর দেখা হয়নি।
পরদিন কামরানের কক্ষে গিয়ে তাকে খুঁজে পাওয়া যায়নি। এরপর থেকে কামরান নিখোঁজ ছিলেন। গতকাল সকালে কামরানের লাশ তার নিজবাড়ির পুকুরে ভেসে ওঠে। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়া হয়।

পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি এবং স্থানীয়রা মিলে পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারের সময় লাশের মুখে, নাকে ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান নিহতের পরিবারের লোকজন। লাশটি উদ্ধারের পর এসএমপির মোগলাবাজার থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দক্ষিণ সুরমা উপজেলার ৫নং সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত জানান, গোয়ালগাঁওয়ে পুকুরে কামরান নামের এক যুবকের লাশ পাওয়া গেছে বলে তার কাছে সংবাদ আসে। তাৎক্ষণিক তিনি ঘটনাস্থলে যান এবং তিনি ও স্থানীয়দের সামনে পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করেন। এসএমপির মোগলাবাজার থানার ওসি মো. আখতার হোসেন জানান, সিলাম ইউপির গোয়ালগাঁও গ্রামে নিজবাড়ির পুকুরে এক যুবকের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর