× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

তাহসানের সঙ্গে অন্য এক মেহজাবিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ৭:৫০

জনপ্রিয় নাট্য পরিচালক সাগর জাহান বরাবরের মতো এবারের ঈদেও ভিন্ন ধরনের একটি গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন। আর এ নাটকের মধ্য দিয়ে প্রথমবারের মতো তিনি মেহজাবিন চৌধুরী ও তাহসান খানকে নিয়ে কাজ করলেন। নাটকের নাম ‘মায়া সবার মতো না’। এতে মেহজাবিনকে দেখা যাবে অন্যরকম এক চরিত্রে। নাটকের গল্প প্রসঙ্গে জানা যায়, স্থ্থূলকায় মানুষগুলোকে সমাজে দুর্বল মনে করা হয়। চাকরি, বিয়ে কিংবা অন্য নানা ক্ষেত্রে তারা বিভিন্ন সমস্যার মুখোমুখি হয়। মায়া নামের মেয়েটিও এই সমস্যার সম্মুখীন। কিন্তু সে খুব সাহসী, আত্মনির্ভরশীল।

তাই সমস্যার মুখোমুখি হয়েও জীবনে সাফল্য মুঠোবন্দি করে। নাটকটিতে মেহজাবিনের অভিনয় প্রসঙ্গে নির্মাতা সাগর জাহান বলেন, মেহজাবিন মেধাবী এবং পরিশ্রমী একজন অভিনেত্রী। মায়া চরিত্রে অভিনয়ের জন্য সে অনেক কষ্ট করেছে। প্রচণ্ড গরমে ভিন্নরকম একটি পোশাক পরিধান করে সকাল থেকে রাত পর্যন্ত সেটি একবারও না খুলে কষ্ট করে শুটিং করেছে। তাহসান খান বলেন, মেহজাবিনের জন্য মায়া নতুন ধরনের চ্যালেঞ্জিং একটি চরিত্র। এটি ফুটিয়ে তুলতে সে খুব কষ্ট করেছে। মায়া চরিত্রে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, সাগর ভাই অনেক যত্ন নিয়ে কাজ করেন। এই নাটকের গল্পটা ব্যতিক্রম। আমি চেষ্টা করেছি যতটা ভালোভাবে আমার চরিত্রটা ফুটিয়ে তোলা যায়। নাটকটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আল মামুন। আগামী ঈদে নাটকটি বাংলাভিশনে প্রচার হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন নির্মাতা সাগর জাহান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর