× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

বিরক্ত ন্যান্‌সি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ৭:৫০

সংগীত তারকা নাজমুন মুনিরা ন্যান্‌সি বেশ বিরক্ত। আর বিরক্তিটা তার ভুয়া ফেসবুক আইডি নিয়ে। এ সংক্রান্তসহ বিভিন্ন কারণে অনেক আগেই নিজের ফেসবুক আইডি বন্ধ করে দিয়েছেন তিনি। কেবল নিজের নামে একটি ফেসবুক পেজ চালাচ্ছেন। আর সেখানেই নিজের সংগীতসহ বিভিন্ন কর্মকাণ্ডের আপডেট দিচ্ছেন ন্যান্‌সি। কিন্তু তাতেও রেহাই নেই! ভুয়া ফেসবুক আইডি ও পেজের সংখ্যা উল্লেখযোগ্যহারে বাড়ছে এ গায়িকার। ফেসবুকে খুঁজলেই পাওয়া যায় ন্যান্‌সির নামে অসংখ্য একাউন্ট ও পেজ। আর এসব আইডি থেকে নানা ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হতে পারে বলেও আশঙ্কা করছেন তিনি।
ন্যান্‌সি বলেন, আমি এই ফেক আইডির জটিলতা ও বিভিন্ন কারণে আমার আইডি বন্ধ করে দিয়েছি। এখন আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে পেজের মাধ্যমে যোগাযোগ রক্ষা হয়। কিন্তু তারপরও দেখছি সমস্যা রয়েই গেছি। আমি সবাইকে ফেক আইডি সম্পর্কে সাবধান থাকতে বলবো। বিভ্রান্ত না হওয়ার অনুরোধ থাকলো। আর আবারও বলছি আমার ফেসবুক আইডি নেই। শুধু পেজই চালাচ্ছি এখন। এদিকে ন্যান্‌সি বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নতুন গান নিয়ে। এরইমধ্যে বেশ কয়েকটি নতুন গানের কাজ করেছেন তিনি। পাশাপাশি স্টেজ শো করছে। সামনেই দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে তার। আমেরিকার একটি অনুষ্ঠানে গাইবেন তিনি। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে ন্যান্‌সি বলেন, নতুন কয়েকটি গানের কাজ শেষ করেছি। এগুলো সামনে নির্দিষ্ট সময় পর পর প্রকাশ হবে। আর স্টেজ শোও চলছে। সামনেই আমেরিকা যাওয়ার কথা রয়েছে। আশা করছি ভালো একটি সফর শেষ করে দেশে ফিরতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর