× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

নতুন ছবি নিয়ে বৈঠক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ৭:৫১

চিত্রনায়িকা পূর্ণিমা মাঝে নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ নামে দুটি ছবিতে কাজ করেন। এ ছবি দুটির কাজ এখনো শেষ হয়নি। তবে এর আগে আরো একটি নতুন ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। দেশীয় প্রোডাকশন হাউজের ছবি হলেও এ ছবির জন্য কলকাতার অংশ থেকেও পরিচালক টেকনিক্যাল সাপোর্ট নিবেন। ছবিটি নিয়ে এরইমধ্যে পরিচালকের সঙ্গে পূর্ণিমার প্রাথামিক বৈঠক হয়েছে। পূর্ণিমা এ বিষয়ে এখনো কিছু বলেননি। তবে এ ছবির পরিচালক পারভেজ আমিন বলেন, সম্প্রতি নতুন একটি ছবির বিষয়ে পূর্ণিমার সঙ্গে আমাদের টিমের আলাপ হয়েছে। দুই বাংলার শিল্পী থাকবে এ ছবিতে।
পূর্ণিমার সঙ্গে ছবির গল্প নিয়ে আমরা প্রাথমিক আলোচনা করেছি। তবে এখনো চূড়ান্ত কিছু হয়নি। এ ছবির জন্য পূর্ণিমাকে আমরা পারফেক্ট মনে করছি। তাকে আমরা গল্প শুনিয়েছি। মনে হলো তিনি গল্প পছন্দ করেছেন। সব ঠিক থাকলে হয়তো তিনি কাজটি করবেন। দেখা যাক। ছবিতে টেকনিক্যাল সাপোর্ট ভারতের থাকলেও ছবিটি হবে দেশীয় প্রোডাকশনের ব্যানারে। তিনি আরো বলেন, পূর্ণিমা ছাড়াও এ ছবিতে ভারত ও কলকাতার শিল্পীরা অভিনয় করবেন। খুব শিগগিরই চূড়ান্ত করে সব জানাবো। উল্লেখ্য, সবশেষ পূর্ণিমা অভিনীত ‘লোভে পাপ, পাপে মৃত্যু’ ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে। সোহানুর রহমান সোহান পরিচালিত এ ছবিতে তার সহশিল্পী ছিলেন রিয়াজ ও আমিন খান। এরপর পূর্ণিমাকে দীর্ঘদিন বড়পর্দায় পাওয়া যায়নি। তবে খুব শিগগিরই আবারো নতুন ছবি নিয়ে ফিরতে যাচ্ছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর