× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

হয়ে গেল ‘আদম’ ছবির মহরত

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ৭:৫১

আশির দশকে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের গ্রামীণ জনপদে ঘটে যাওয়া কঠিন বাস্তবতা আর জীবনবোধের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘আদম’ নামের নতুন ছবি। এ ছবির ট্যাগ লাইন ‘আদম থাইকা আদম সন্তান কেউ ফেরেশতা কেউবা শয়তান’। শুক্রবার সন্ধ্যায় এফডিসিতে অনুষ্ঠিত হয় ‘আদম’ ছবির মহরত। এফডিসির ব্যবস্থাপনা পরিচালক আবদুল করিমসহ ছবির কলাকুশলীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ছবিটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরণ। তিনি বলেন, আসছে আগস্ট মাস থেকে এ ছবির কাজ শুরু করবো। এর চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাসুদ পারভেজ। তামিম  হোসেনের প্রযোজনায় এ ছবিতে অভিনয় করবেন বরেণ্য অভিনয়শিল্পী রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম।
তবে আকর্ষণের আলোতে থাকবেন মিস বাংলাদেশ খ্যাত ঐশী, ‘স্বপ্নজাল’ খ্যাত নায়ক ইয়াশ রোহান, আফফান মিতুল, অ্যালেন শুভ্র, রঙ্গনসহ অনেকে। ঐশীর এটি হতে যাচ্ছে দ্বিতীয় সিনেমা। এর আগে তিনি ‘মিশন এক্সট্রিম’ ছবিতে অভিনয় করেছেন। এ ছবির শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। ‘আদম’ ছবি নিয়ে তিনি বলেন, এ ছবিতে একটি চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে যাচ্ছি। দ্বিতীয় ছবিতেই এমন বড় চ্যালেঞ্জ নিতে হবে  ভাবিনি। আশা করি, কাজটি দর্শকরা পছন্দ করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর