× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

শাহজালালে ৪ কেজি স্বর্ণসহ বিমানের দুই কর্মচারী আটক

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ৯:৩৪

হযরত শাহজালাল রহ.আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় চার কেজি ওজনের স্বর্ণের বারসহ বাংলাদেশ বিমানের দুই কর্মচারীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। শনিবার দুপুর পৌনে ২টার দিকে তাদের আটক করা হয় বলে জানান বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন। বিমানবন্দরের হ্যাঙ্গার গেটের বাইরে থেকে বাংলাদেশ বিমানের ট্রাফিক হেলপার এমদাদ হোসেন চৌধুরীকে (৪৬) ৩৮টি স্বর্ণের বারসহ আটক করা হয়। আর এই কাজে সহযোগিতা করায় আটক করা হয় আরেক ট্রাফিক হেলপার আব্দুর রহিম কে।
শনিবার ১২টা ৪৫ মিনিটে থাইল্যান্ড থেকে ঢাকায় আসা থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটের (টিজি ৩২১) কিছু মালামাল প্যালেটে করে ইম্পোর্ট কার্গোতে যায়। সেখান থেকেই ওই স্বর্ণের বারগুলো নিজের হেফাজতে নেন বলে স্বীকার করেছেন এমদাদ হোসেন। উদ্ধার করা স্বর্ণের বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা বলে জানা গেছে। আটকৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়েছে আর্মড পুলিশের পক্ষ থেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর