× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ আগস্ট ২০১৯, সোমবার

এরশাদের মৃত্যুতে প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও স্পীকারের শোক

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ১০:৫২

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী।

এক শোকবার্তায় প্রেসিডেন্ট আবদুল হামিদ এইচ এম এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোকবার্তায় বিরোধীদলীয় নেতা হিসেবে সংসদে হুসেইন  মুহম্মদ এরশাদের গঠনমূলক ভূমিকার কথা স্মরণ করেন। প্রধানমন্ত্রী তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আলাদা শোকবার্তায়  জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী গভীর  শোক ও দুঃখ প্রকাশ করেন। এছাড়াও এরশাদের মৃত্যুতে ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বী মিয়া এবং চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।

জেনারেল এরশাদ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। আজ সকাল পৌনে ৮টার দিকে তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর