× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

ফাইনাল ম্যাচে বৃষ্টির হানা!

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ২:৪৫

লর্ডসে বৃষ্টির হানা। আজ বিশ্বকাপের দ্বাদশ আসরের ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড। এর আগে গ্রুপপর্বের চারটি ম্যাচ ভেস্তে গিয়েছিলো বৃষ্টিতে। বৃষ্টির কারণে আসরের প্রথম সেমিফাইনালও গড়িয়েছিলো রিজার্ভ ডেতে। এবার ফাইনালেও চোখ রাঙাচ্ছে বৃষ্টি। লন্ডনের আকাশে সকাল থেকে বৃষ্টি হচ্ছে। যদিও লন্ডনের আবহাওয়া পূর্বাভাসে তেমন কিছু বলা ছিলনা। পূর্বাভাসে বলা হয়েছিল, সারা দিন বৃষ্টি নামার কোনো পূর্বাভাস নেই।
তবে লন্ডনের স্থানীয় সময় বেলা ২টা থেকে ৩টার মধ্যে আকাশ মেঘলা থাকবে। কিন্তু সকাল থেকে বৃষ্টি পড়ছে। শঙ্কার ব্যাপার হলো বর্তমানে লন্ডনের আকাশে সূর্যের দেখা নাই বললেই চলে। তার ওপর গুড়ি গুড়ি বৃষ্টিও পড়ছে।
যেহেতু আবহাওয়ার উপর কারও কোনো হাত নেই, তাই বৃষ্টি না থামলে খেলা শুরু হতে অনেক বিলম্বও হতে পারে। আর যদি আজকে পুরোদিনই বৃষ্টি না থামে, তাহলে রিজার্ভ যে, মানে আগামীকাল গড়াবে খেলা। ওইদিনও যদি বৃষ্টির কারণে খেলা মাঠে না গড়ায়, তাহলে দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর