× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ আগস্ট ২০১৯, সোমবার
এরশাদকে নিয়ে বিদিশার স্ট্যাটাস

এ জন্মে আর দেখা হলো না

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৪ জুলাই ২০১৯, রবিবার, ৩:৪১

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তার সাবেক স্ত্রী বিদিশা এরশাদ। এরশাদের সঙ্গে দেখা না হওয়ায় আক্ষেপ প্রকাশ করেছেন তিনি। তবে আবারও দেখা হওয়ার আশা প্রকাশ করেছেন। মূলত পরপারকে ইঙ্গিত করে বিদিশা লিখেছেন, সেখানে কোন রাজনীতি থাকবে না। এরশাদের মৃত্যুর ২ ঘন্টা ৪০ মিনিট পর ১০ টা ২৫ মিনিটে তিনি এ স্ট্যাটাস দেন। তিনি বর্তমানে আজমির শরীফে রয়েছেন বলেও স্ট্যাটাস মারফত জানা যায়। এর আগেও হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ এরশাদকে নিয়ে ফেসবুকে একাধিক আবেগময় স্ট্যাটাস দিয়েছিলেন বিদিশা।     

এরশাদের মৃত্যুর পর বিদিশা তার ফেসবুক ওয়ালে লেখেন, এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম আর তুমিও চলে গেলে।
এতো কষ্ট পাওয়ার  থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে যেখানে থাকবে না কোনো রাজনীতি।
এর আগে সিএমএইচ-এ চিকিৎসাধীন থাকাকালে এরশাদকে রক্ত দিতে সাহায্য চান বিদিশা। গত ৫ই জুলাই ওই ফেসবুক পোস্টে লেখেন, রক্ত দেবার জন্য সিএমএইচ-এ যান। আবার কখনও যদি লাগে সবসময় রেডি থাকতে হবে। সবাই দোয়া করতে থাকেন আপনাদের প্রাণ প্রিয় নেতার জন্য। আমাদের সবার জন্য একটা কঠিন সময় আমরা পার করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
এটিএম তোহা
১৪ জুলাই ২০১৯, রবিবার, ৭:০১

তালাক প্রাপ্ত স্ত্রীর এ ধরনের আকুতি অনেকটা নাদানের মত। যে বিদায় করে দিল,ইহজাগতিক জীবনে যার সাথে সম্পর্ক স্থায়ী হলো না তাকে পরকালে কামনা করা বেহায়াপনা এবং অন্যায় আবদার বলেই মনে হয়। ওর স্ট্যাটাস প্রকাশ না করলে হয়না?

অন্যান্য খবর