× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

স্পর্শিয়া আসছেন নতুন ছবি নিয়ে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:৪৯

গেল রোজার ঈদে অর্চিতা স্পর্শিয়া অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে শক্তিশালী অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে অভিনয় করে দর্শকের কাছ থেকে বেশ প্রশংসা পান এই অভিনেত্রী। এবার কোরবানি ঈদেও নতুন ছবি নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। স্পর্শিয়া অভিনীত এ ছবির নাম ‘বন্ধন’। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। এ ছবির বিষয়ে স্পর্শিয়া জানিয়েছেন, প্রায় দুই বছর আগে ছবিটির শুটিং করি। এই টিমের সঙ্গে কাজটি করে বেশ ভালো লেগেছিল। দেশে ও নেপালে এ ছবির শুটিং হয়েছে।
জেনেছি এবারের কোরবানি ঈদে মুক্তি পাবে। এ মুহূর্তে ছোট পর্দায় অভিনয় করছি না। তাই ঈদে তেমন ব্যস্ততা নেই। এখন ব্যস্ততা শুধু্‌ সিনেমাকে ঘিরে।
এদিকে জানা যায়, ‘বন্ধন’ ছবিতে একসঙ্গে তিনটি জুটিকে দেখা যাবে। সাঞ্জু জনের বিপরীতে স্পর্শিয়া, শিপনের বিপরীতে এমি ও তন্ময়ের বিপরীতে রয়েছেন কলকাতার মডেল-অভিনেত্রী মৌমিতা। ছবির নির্মাতা গল্প প্রসঙ্গে জানান, পাঁচ বন্ধু হঠাৎ নিখোঁজ হওয়ার পর শহরজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। তাদের খুঁজে পেতে মরিয়া হয় পরিবার। এদিকে জোকার বেশে একটি লোক ঘুরছেন সর্বত্র। কিন্তু কেউ তার পরিচয় জানেন না। কে ওই ব্যক্তি এবং পাঁচ বন্ধুই বা কোথায় হারালো? এমনই রহস্যঘেরা গল্পে ‘বন্ধন’ নির্মিত হয়েছে। এ বছরই আরো কয়েকটি চলচ্চিত্রে কাজ করার সম্ভাবনা রয়েছে স্পর্শিয়ার। সবকিছু ঠিক থাকলে বছরব্যাপী চলচ্চিত্রের শুটিংয়েই দেখা যাবে তাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর