× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

অভিশপ্ত আয়নার গল্পে মৌ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:৫০

ধনী পরিবারের মেয়ে মৌ। বিয়ের পর স্বামীর বাড়িতে এসে একটি অভিশপ্ত আয়নার রহস্যে পড়েন। কিন্তু কি আছে এই আয়নায়? কেন মৌ আয়নার পিছনে উঠে-পড়ে লেগেছেন? এমনি এক গল্পে ঈদের টেলিছবি ‘আয়নার গল্প’তে দেখা যাবে অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌকে। এতে মায়া নামের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা সজল। এই টেলিছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো তারা দুজন স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। টেলিছবিটি নির্মাণ করেছেন অঞ্জন আইচ। সজল-মৌ ছাড়া এতে আরো অভিনয় করেছেন সূচনা আজাদ।
টেলিছবিটি প্রসঙ্গে মৌ বলেন, রহস্যময় একটি গল্প নিয়ে এই ‘আয়নার গল্প’ নির্মাণ হয়েছে। এ ছাড়া সজলের সঙ্গে প্রথমবারের মত স্বামী-স্ত্রীর চরিত্রে দর্শকের সামনে আসছি। পরের দৃশ্যে কি হবে সেটি দেখার জন্য পুরো টেলিছবিতে দর্শকরা অন্য রকম একটা ঘোরে থাকবে। নির্মাতা বলেন, আমার প্রিয় অভিনেত্রীদের একজন মৌ। তার সঙ্গে যে কোনো নির্মাতা স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারে বলে আমি মনে করি। গল্পের সঙ্গে মৌ এই টেলিছবিতে মিশে গেছেন। ঈদে দর্শকরা অন্যরকম এক মৌকে এই টেলিছবিতে দেখতে পারবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর