× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

মুম্বই থেকে নতুন খবর জানালেন সিমলা

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:৫২

ঢাকাই ছবির হিট নায়িকা সিমলা অনেকদিন ধরেই মুম্বইয়ে আছেন। এরইমধ্যে সেখানে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান কিংস এন্টারপ্রাইজের ব্যানারে ‘সফর’ নামে একটি হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন অর্পণ রায় চৌধুরী। তবে এ ছবিটি এখনো মুক্তি পায়নি। চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত পলাশ আহমেদের বিষয়ে মানবজমিনের সঙ্গে সবশেষ কয়েকবার কথা বলেছিলেন সিমলা। এরপর দেশে আসার কথা থাকলেও আর আসেননি তিনি। সিমলা এখন মুম্বইয়ের মহারাষ্ট্র স্টেটের মিরা রোডের বাসিন্দা। গতকাল আবারো তার সঙ্গে মুঠোফোনে কথা হয় মানবজমিনের।
সিমলা বলেন, দেশে আর যাওয়া হয়নি। মুম্বইয়েই আছি। এখানে অভিনয়ের উপর কিছু ক্লাস এখনো করছি। কোর্স করে হিন্দি ভাষাটা রপ্ত করার চেষ্টা করছি। এখনো পুরোপুরি পারি না। তবে মোটামুটি চালিয়ে নেয়া যাবে। আর নতুন খবর হচ্ছে বলিউডের তারকা নায়ক গোবিন্দর বিপরীতে নতুন একটি হিন্দি ছবির বিষয়ে আলাপ হয়েছে। মূলত তার প্রোডাকশন থেকেই ছবিটি নির্মাণ হবে। তার সঙ্গে আগে একবার কাজ করেছিলাম। বর্তমানে নতুন ছবিটির চিত্রনাট্যের কাজ চলছে। আশা করছি, খুব শিগগিরই এ ছবির নামসহ বাকি বিষয়গুলো জানাতে পারবো। এর আগে সিমলা কলকাতার ‘সমাধি’ নামের একটি ছবিতে গোবিন্দের বিপরীতেই অভিনয় করেছিলেন। ছবিটি ইতিমধ্যে মুক্তিও পেয়েছে। দেশে কি এরমধ্যে ফিরবেন জানতে চাইলে সিমলা বলেন, এরমধ্যে আর আসা হবে না। মা কিছুদিন আমার সঙ্গে মুম্বইয়ে ছিলেন। এখন তিনি বাংলাদেশেই আছেন। দেখি, নতুন এ ছবির কাজ শুরু হলে তা শেষ করে হয়তো দেশে ফিরবো। উল্লেখ্য, ১৯৯৯ সালে প্রয়াত গুণী চলচ্চিত্র নির্মাতা শহীদুল ইসলাম খোকনের ‘ম্যাডাম ফুলি’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন সিমলা। প্রথম ছবিতেই অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘গঙ্গাযাত্রা’, ‘রূপগাওয়াল’, ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’সহ বেশকিছু চলচ্চিত্রে কাজ করেন। বর্তমানে তার দুটি ছবি মুক্তির অপেক্ষায়। এগুলো হচ্ছে রাশিদ পলাশের ‘নাইওর’ এবং রুবেল আনুশের ‘প্রেম কাহন’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর