× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ আগস্ট ২০১৯, সোমবার

ভারতের বিদায়ে স্টার স্পোর্টসের ক্ষতি ১৫ কোটি টাকা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৮:৫৪

বিশ্বকাপ থেকে ভারত ছিটকে যাওয়ায় বিপুল ক্ষতির মুখে পড়েছে স্টার স্পোর্টস। বিরাট কোহলিরা ফাইনালে না যাওয়ায় অন্তত ১৫ কোটি টাকা ক্ষতি হয়েছে বিশ্বকাপে সমপ্রচারের দায়িত্বে থাকা চ্যানেলটির। এমন খবর দিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আজকাল। সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে ভারত ১৮ রানে হেরে যাওয়ায় মাথায় হাত পড়েছে স্টার স্পোর্টস কর্তৃপক্ষের। ভারত ফাইনালে গেলে ১০ সেকেন্ডের একটি বিজ্ঞাপন থেকে স্টার স্পোর্টসের আয় হতো ২৫ থেকে ৩০ লাখ টাকা। কিন্তু ইংল্যান্ড-নিউজিল্যান্ড ফাইনালে সেই বিজ্ঞাপন থেকে আয় মাত্র ১৫ থেকে ১৭ লাখ টাকা। অবশ্য ভারত ছিটকে গেলেও আইপিএল ও বিশ্বকাপে বিজ্ঞাপন থেকে প্রচুর লাভ করে নিয়েছে স্টার স্পোর্টস।
ভারতীয় সংবাদমাধ্যম আজকাল তাদের প্রতিবেদনে উল্লেখ করে, বিশ্বকাপে প্রতিটি ম্যাচে ৫৫০০ সেকেন্ড বিজ্ঞাপন দেখানোর সময় পেয়েছে স্টার স্পোর্টস। ফাইনালে সেটা বেড়ে হতো ৭০০০ সেকেন্ড।
কিন্তু ভারত ছিটকে যাওয়ায় বিজ্ঞাপনের সময় বাড়লেও লাভ হলো না সমপ্রচারের দায়িত্বে থাকা সংস্থার। বিশ্বকাপের জন্য ৪০টি বিজ্ঞাপনী সংস্থার সঙ্গে চুক্তি ছিল স্টার স্পোর্টসের। ভারত ছিটকে যাওয়ায় হতাশ বিজ্ঞাপনী সংস্থাগুলোও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর