× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

টেকনাফে মাদক ব্যবসায়ী নিহত

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৯:০৯

কক্সবাজার টেকনাফে মাদক উদ্ধার অভিযানে গুলিতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নিহত হয়েছে। এ সময় পুলিশের ৩ সদস্য আহত হলেও ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। জানা যায়, গতকাল ভোররাতে টেকনাফ মডেল থানা পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি হোয়াইক্যং নয়াপাড়ার মৃত নজির আহমদের পুত্র মুফিদুল আলম প্রকাশ মংগ্যাইয়া (৪২)কে নিয়ে নয়াপাড়া বালিকা মাদ্রাসার পেছনে মাদকের চালান উদ্ধার অভিযানে যায়। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে পুলিশের এএসআই অহিদ, কনস্টেবল রুবেল মিয়াও আহত হয়। পুলিশও সরকারি সম্পদ এবং আত্মরক্ষার্থে ৩৮ রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর গুলিবর্ষণকারীরা পালিয়ে গেলে পরিস্থিতি শান্ত হয় এবং ঘটনাস্থল তল্লাশি করে ২টি অস্ত্র, ১০ রাউন্ড বুলেট ও ছিটিয়ে থাকা ৫ হাজার পিস ইয়াবাসহ গুলিবিদ্ধ মুফিদুলকে উদ্ধার করে। তাদের চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ মুফিদুলকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ, উপরোক্ত মাদক উদ্ধার অভিযান এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাদক ব্যবসায়ী নিহতের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, তদন্ত সাপেক্ষে এই ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর