× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ আগস্ট ২০১৯, সোমবার

আড়াইহাজারে রিকশাচালককে কুপিয়ে হত্যার চেষ্টা

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৯:১১

জমি সংক্রান্ত বিরোধের জেরে নারায়ণগঞ্জের আড়াইহাজারে জজ মিয়া (৫৫) নামে এক রিকশাচালককে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষের লোকজনের উপর্যুপরি ধারালো অস্ত্রের কোপ ও লাঠির আঘাতে তার দু’পা ভেঙে গেছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকরা। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। গতকাল সকাল ৭টায় স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির ২নং ওয়ার্ডের বড়মনোহরদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকার প্রধান অভিযুক্ত আশরাফুলসহ তার পরিবারের আরো ৫ সদস্যের বিরুদ্ধে আহতের ছেলে সজীব বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। আহতের ছেলে সজীব জানান, তাদের সঙ্গে বসতবাড়ির ২ শতাংশ জমি নিয়ে প্রতিপক্ষ আশরাফুল গংয়ের বিরোধ চলে আসছে। বিরোধপূর্ণ জমি নিয়ে নারায়ণগঞ্জের আদালতে মামলা চলমান।
এরই জেরে আমাদের থাকার ঘরে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে প্রবেশ করে। আমার শারীরিক প্রতিবন্ধী বাবা জজ মিয়াকে ঘরে একা পেয়ে তারা উপর্যুপরি আঘাত করে। তিনি আরো বলেন, এ সময় আসবাবপত্রসহ ব্যাপকভাবে ভাঙচুর ও লুটপাট করা হয়। একপর্যায়ে বাবাকে জোরপূর্বক তুলে নিয়ে আশরাফুলের শ্বশুর ঘরে বর্বরতা চালানো হয়। এতে তার দু’পা ভেঙে যায়। পরে তাকে ঘরে আটক করে রাখা হয়। আড়াইহাজার থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর