× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

টুকরো খবর

বাংলারজমিন

| ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৯:১৪

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা-ছেলেমেয়ে দগ্ধ
স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে: রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা ও ছেলেমেয়েসহ তিনজন দগ্ধ হয়েছেন। রোববার ভোরে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার কলসীদীঘির পাড় ধামুপাড়ায় এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন-রাজিয়া আক্তার (৪৫), তার ছেলে মো. ইয়াছিন (২৩) ও মেয়ে তানিয়া (১৯)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। চমেক বার্ন ইউনিটের সহকারী রেজিস্ট্রার নারায়ণ ধর জানান, তিনজনের মধ্যে রাজিয়ার ৫৫ শতাংশ, ইয়াছিনের ৩৫ শতাংশ ও তানিয়ার শরীরের ১৫ শতাংশ পুড়ে গেছে।
শিবগঞ্জের দুই ইউনিয়নে উপনির্বাচন ২৫শে জুলাই
শিবগঞ্জ (বগুড়া) সংবাদদাতা: বগুড়ার শিবগঞ্জের রায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাঝিহট্ট ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৫শে জুলাই। গত ১০ই জুলাই মনোনয়ন যাচাই- বাছাইয়ের পর এই দুই ইউনিয়নের ৭ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করে দেয়া হয়েছে প্রতীক বরাদ্দ। প্রতীক পেয়ে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে করছেন ভোট প্রার্থনা, দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।
পোস্টারিং, মাইকিং, উঠান বৈঠক ও শোডাউনের মাধ্যমে প্রার্থীরা জানান দিচ্ছেন নিজেদের অস্তিত্ব।
জগন্নাথপুরে নৌকা ডুবে যুবক নিখোঁজ
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগনন্নাথপুরে গতকাল নৌকা ডুবে ফয়ছর মিয়া (২৮) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। তিনি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল সকালে ফয়ছল মিয়া স্থানীয় নলজুর নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে যান। সকাল ১১টার দিকে তিনি খোলা নৌকা (ডিঙ্গি নৌকা) যোগে বাড়ি ফেরার পথে চাকমার ভাঙা নামক স্থানে পৌঁছামাত্র নৌকাটি স্রোতের কবলে পড়ে ডুবে যায়।
রাঙ্গাবালীতে গাঁজাসহ আটক ২
রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ২৫ গ্রাম গাঁজাসহ দুই যুবককে আটক করেছে রাঙ্গাবালী থানা পুলিশ। শনিবার বিকালে উপজেলার খালগোড়া বাজার থেকে তাদের আটক করা হয়। আটকরা হলো- উপজেলার সদর ইউনিয়নের মাদারবুনিয়া এলাকার মৃত্যু কাশেম ফকিরের ছেলে কাওসার ফকির (৩৪) ও একই এলাকার জহির ফকিরের ছেলে সাইমুন ফকির (৩০)।
টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা হাসান আলীর দাফন
স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল থেকে: বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী মিঞা মো. হাসান আলী রেজার জানাজা গতকাল অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০টায় টাঙ্গাইল আদালত চত্বরে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশগ্রহণ করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, টাঙ্গাইল পৌরমেয়র জামিলুর রহমান মিরণ, টাঙ্গাইল বার সমিতির সভাপতি রফিকুল ইসলাম আলোসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। পরে হাসান আলী রেজার মরদেহ ঘাটাইলে নিয়ে যাওয়া হয়। সেখানে বাইতাইল দাখিল মাদ্রাসা মাঠে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নওগাঁয় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পুকুরের পানিতে ডুবে আশিক  নামের (১ বছর ৩ মাসের) এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টায় উপজেলার শ্রীধরবাটি পলাশ ডাঙ্গা গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের মো. সানাউল্লাহর ছেলে।
কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ১
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে ঈশা খাঁ ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত ব্যক্তি নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। গতকাল দুপুরে কালীগঞ্জ আড়িখোলা রেল লাইনের ৮৫ নম্বর রেল ব্রিজের পূর্বে পাশে ট্রেনে কাটা পড়ার ঘটনা ঘটেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই শাহআলম।
রাজৈরে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ
রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরে সোহেল হাওলাদার (৩২) নামে এক পোলট্রি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ অন্যদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে তৃতীয় দফা বিক্ষোভ মিছিল ও ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্কুলছাত্রীরা ও এলাকাবাসী। গতকাল সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চলা এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি ঢাকা-বরিশাল মহাসড়কের সাধুরব্রিজ বাসস্ট্যান্ডে পালন করা হয়। এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কের প্রায় এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। পরে রাজৈর থানা থেকে পুলিশ এসে মহাসড়কে যানচলাচলের ব্যবস্থা করে।
ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখানে ছেলেধরা আতঙ্ক। শিশুকন্যা অপহরণ সন্দেহে এক মহিলাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে উপজেলার কেয়াইন ইউনিয়নের বড়ইহাজী গ্রামে। আহত মহিলা হালিমা বেগম (২৮) পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। হালিমা বেগম মুন্সীগঞ্জ সদর উপজেলার কালীখোলা গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী ও একই থানার নয়াগাঁও গ্রামের মৃত শাহ মোল্লার মেয়ে। তার বিরুদ্ধে সিরাজদিখান থানায় বাদী হয়ে সুয়াইবা (০১) অপহরণ অভিযোগ করেছেন ঝুমা আক্তার (২৫)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর