× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

বরিশালে ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যার দায়ে দুই আসামির যাবজ্জীবন

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৯:৩৬

বরিশালে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের পর হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া উভয়কে ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো ২ বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্তরা হলো- বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন আরজীকালিকাপুর এলাকার সেন্টু খাঁর ছেলে মনির খাঁ (২৭) ও কালাম মীরার ছেলে রুবেল (২৬)। রোববার বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ এই রায় ঘোষণা করেন। এ সময় মনির উপস্থিত থাকলেও রুবেল পলাতক ছিল বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী পিপি ফয়েজুল হক ফয়েজ। মামলা সূত্রে জানা যায়, ২০১২ খ্রিষ্টাব্দে ২৮শে জুলাই সন্ধ্যার পরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মুক্তা নিজ ঘরের পাশেই বান্ধবী সুমির বাসায় টেলিভিশন দেখতে যায়। এরপর সে আর ফিরে আসেনি। পরের দিন ২৯শে জুলাই সকালে মুক্তার মা রুশিয়া বেগম তাদের লাকড়ির ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখতে পান।
থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় এবং একটি অপমৃত্যু মামলা করা হয়। পরে ময়নাতদন্তের প্রতিবেদনে পুলিশ ধর্ষণ ও শ্বাসরোধ করে হত্যার প্রমাণ পায়। মুক্তাকে ধর্ষণ করে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। এ ঘটনায় এয়ারপোর্ট থানার এসআই সিদ্দিকুর রহমান ২০১২ খ্রিষ্টাব্দের ৬ই নভেম্বর বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Reza
১৫ জুলাই ২০১৯, সোমবার, ৯:২৮

AFTER RAPE THEN KILLING !PUNISHMENT ONLY 14 YEARS IMPRISONMENT ! SO LIGHT PUNISHMENT ! AMAZING !

অন্যান্য খবর