× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

অন্তর্বাসে নজর কাড়লেন দিশা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ১১:১৩

বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী দিশা পাটানি। সিনেমার পাশাপাশি ফ্যাশন জগতেও বেশ জনপ্রিয় তিনি। বিভিন্ন সাহসি পোশাক এবং তার বোল্ড লুক প্রায়ই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। চোখ ধাঁধানো তার একের পর এক ছবি রীতিমত উষ্ণতার পারদ ছড়ায়  নেটদুনিয়ায়। কখনও শাড়িতে তো কখনও সালওয়ারে। আবার ওয়েস্টার্নে সমানভাবে সুন্দরী অভিনেত্রী। দিশার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্পেশ্যালিটি হল দিশার বিকিনি পরিহিত ছবি।  সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্টে ঝড় উঠেছে! অন্তর্বাস পরে নায়িকা দাঁড়িয়ে রয়েছেনআয়নার সামনে। কালো অন্তর্বাস, দিশার হট ফিগার- সব মিলিয়ে আট থেকে আশির নজর কেড়েছেন এ নায়িকা।
যে ব্র্যান্ডের অন্তর্বাস পরে রয়েছেন সেই কোম্পানির একটি নতুন কালেকশন লঞ্চে শপিং মলে যাবেন তিনি। সেই কথাই ক্যাপশনে লিখতে শুরু হয়েছে ট্রোলিংয়ের ঝড়। দিশার এই ধরণের সাহসী পোশাক পরার জন্য তাকে প্রায়ই নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়। অনেকে অবশ্য তার প্রশংসা করেছেন। তবে বেশিরভাগই করেছেন সমালোচনা। তবে এসব সমালোচনায় কান দিতে রাজি নন এ নায়িকা। তাই কোন উত্তরও দেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শফিক
১৭ জুলাই ২০১৯, বুধবার, ২:৩২

অশ্লিল পোষাক কে যদি সাহসি পোষাক বলা হয় তাহলে ধর্ষণকে সাহসি কাজ বলতে হবে ।(আমি সকল অশ্লিলতাকে গৃণা করি).

অন্যান্য খবর