× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

এরশাদ ভদ্র, মার্জিত মানুষ ছিলেন: তোফায়েল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ১২:০৫

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ ভদ্র, মার্জিত মানুষ ছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ। আজ সংসদ ভবনে অনুষ্ঠিত এরশাদের দ্বিতীয় জানাজায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। তিনি আরও বলেন, এরশাদ সবার সঙ্গে ভালো ব্যবহার করতেন।

আজ সকাল পৌনে ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বিরোধীদলের নেতা এরশাদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ অংশ নেন।

এরশাদের মরদেহে প্রধানমন্ত্রীর পক্ষে তার সামরিক সচিব পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। স্পীকার দেশে না থাকায় ডেপুটি স্পিকার এবং চিফ হুইপ পুস্পস্তবক অর্পন করেন। বিরোধীদলের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এরশাদের সহধর্মিনী রওশন এরশাদ এমপি।
এছাড়া শ্রদ্ধা নিবেদন করা হয় আওয়ামী লীগের পক্ষ থেকেও।

জানাজার শুরুতেই সাবেক এই প্রেসিডেন্টের জীবনী পাঠ করা হয়। তার জীবনী পাঠ করেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ। পরিবারের পক্ষে কথা বলেন রওশন এরশাদ। তিনি স্বামীর পক্ষে ক্ষমা চান। এছাড়া আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ ও জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বক্তব্য রাখেন। বক্তব্য দিতে গিয়ে জিএম কাদের আবেগাপ্লুত হয়ে পড়েন।

নামাজে জানাজায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম, সংসদের চিফ হুইপ নুরুল আলম চৌধুরী লিটন উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
তঠ
১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:৪৫

হায় ! তোফায়েল ! আবার কবে না শুনি তিনি গণতন্ত্রের মহান নায়ক ছিলেন ! রাজনীতিবিদদের এইসব নির্জলা বেহায়াপনা আমাদেরকে হতবাক করে দেয় ! ডাক্তার মিলন ,নূর হোসেনের আত্মা আমাদেরকে উপহাস করে !ওহ এজন্যই কি দেশ স্বাধীন হয়েছিল? গণতন্ত্রের জন্য দেশমাতৃকার জন্য শত শত তরুণ রাস্তায় নেমেছি ল ? কি বিচিত্র এ দেশ ! আল্লাহ এদেশকে হেফাজত করুন, নির্লজ্জ, ভন্ড, প্রতারক দের হাত থেকে ! আর যাই হোক কেউ রাজনীতিবিদদের বিশ্বাস করবেন না ।

Kamal hussain
১৪ জুলাই ২০১৯, রবিবার, ১১:৩৯

Ohh Tofael are you okay?

z Anmed
১৫ জুলাই ২০১৯, সোমবার, ১২:১৮

Really? Thanks for your comments.

অন্যান্য খবর