× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৬:৩৯

দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। আদালত আজ তাকে জেল হাজতে পাঠিয়েছেন। তার নাম মো. শফিকুল ইসলাম ছফু (৫০)। গতকাল রোববার সন্ধ্যায় ওই গৃহবধূ নিজের শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে চিরিরবন্দর থানায় মামলা করেন।

মামলার এজাহারে পুত্রবধূ অভিযোগ করেন, বৃহস্পতিবার বিকেলে শ্বশুর তার স্বামীকে বাড়ির কাছের বাজারে কাঁঠাল এবং দেবর শরিফুলকে ওষুধ আনতে পাঠান। ওই সময় বাসায় ওই নারী ও তার শ্বশুর ছাড়া আর কেউ ছিলো না। তিনি ঘর ঝাড়– দিয়ে আবর্জনা বাইরে ফেলতে যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে শ্বশুর তাকে জাপটে ধরে মুখ চেপে শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করেন।
ঘটনাটি কাউকে জানালে তাকে খুন করার হুমকি দেন।

ওই নারী মামলায় উল্লেখ করেছেন, তিন মাস আগে ছফুর ছেলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পরে থেকেই শ্বশুর অশোভনীয়ভাবে তার দিকে তাকাতেন। বিভিন্ন অজুহাতে কাছে আসার চেষ্টা করতেন। শ্বশুর বলে শুরুতে তিনি কিছু মনে করেননি।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম বলেন, এক নারী তার শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন। এ ঘটনায় ওই নারীর শ্বশুরকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর