× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সাকিবকে নিয়েই বিশ্বকাপের সেরা একাদশ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:২৩


যেমন পারফরম্যান্স দেখিয়েছেন তাতে বিশ্বকাপের সেরা একাদশে সাকিব আল হাসানের থাকাটা একরকম নিশ্চিতই ছিল। ব্যতিক্রম হয়নি। আন্তর্জাতিক ক্রিকেট সংস্থাÑ আইসিসির বাছাইকৃত সেরা একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে স্থান করে নিয়েছেন সাকিব। ভারত থেকে রোহিত শর্মা ও জসপ্রিত বুমরাহ রয়েছেন একাদশে। অন্যরা হলেনÑ রানার্সআপ নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন-লকি ফার্গুসন, অস্ট্রেলিয়ার অ্যালেক্স ক্যারি ও মিচেল স্টার্ক আর চ্যাম্পিয়ন ইংল্যান্ডের জেসন রয়, জো রুট, বেন স্টোকস আর জফরা আর্চার। দ্বাদশ খেলোয়াড় নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট।
বিশ্বকাপের সেরা একাদশ: রোহিত শর্মা (ভারত), জেসন রয় (ইংল্যান্ড), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), জো রুট (ইংল্যান্ড), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), জফরা আর্চার (ইংল্যান্ড), লকি ফার্গুসন (নিউজিল্যান্ড), জসপ্রিত বুমরাহ (ভারত)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর