× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত

অনলাইন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:৫৭

উল্লাপাড়া উপজেলায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো ৭ জন আহত হয়েছেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেল সড়কের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী এলাকার অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বর-কনেসহ মাইক্রোবাসটি উল্লাপাড়ার চরঘাটিনা থেকে সিরাজগঞ্জের কালিয়া কান্দাপাড়া যাওয়ার পথে রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর পদ্মা এক্সপ্রেস ট্রেনের সামনে পড়ে।

এসময় ট্রেনটি মাইক্রোবাসটিকে টেনে প্রায় আধাকিলোমিটার দূরে সাহিকোলা গ্রামের কাছে নিয়ে যায়। এরপর গ্রামের লোকজন ট্রেনটি অবরোধ করে। দুর্ঘটনায় নিহত তিন জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নববধূ সুমাইয়া খাতুন (২১), বর রাজন আহমেদ (২২) ও বরযাত্রী শরিফ শেখ (৩৬)।


ঘটনার পরপরই উল্লাপাড়া মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। দুর্ঘটনার সময় মাইক্রোবাস থেকে ছিটকে পড়ে রেল গেটের কাছে দু’জন মারা যান। সাহিকোলা গ্রামের কাছে অপর সাত জনের লাশ উদ্ধার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর