× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:১৩

এটিএন বাংলায় ‘পালক আকাশে উড়ে’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত চীনা ড্রামা সিরিয়াল ‘পালক আকাশে উড়ে’। জেড জে টিভিতে প্রচার হওয়া এই সিরিয়ালটি ২০০৭ সালে সাংহাই চলচ্চিত্র উৎসবে সেরা ড্রামা সিরিয়ালের পুরস্কার অর্জন করে। জনপ্রিয় এই সিরিয়ালটি বাংলায় ডাবিং করে প্রচার করা হচ্ছে। নাটকের গল্প আবর্তিত হয়েছে একজন তরুণ সফল ব্যবসায়ীকে ঘিরে। চরম দারিদ্র্যতার মধ্যে বেড়ে ওঠা এই ছেলেটিই এক সময় সাফল্যের চূড়ায় পৌঁছাতে সক্ষম হয়। আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এই ড্রামা সিরিয়ালটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চেন চিয়াং হো এবং লো ইউজু।
চ্যানেল আইতে ‘ভালোবাসার যৌথ খামার’
‘ভালোবাসার যৌথ খামার’ ধারাবাহিকটি রচনা ও পরিচালনা করেছেন রাজিবুল ইসলাম রাজিব। অভিনয়ে তারিক আনাম খান, তানিয়া আহমেদ, আনিসুর রহমান মিলন, শাহেদ শরীফ খান, রিচি সোলায়মান, চিত্রলেখা গুহ, সোহেল খান, ওয়াহিদা মল্লিক জলি, কচি খন্দকার, ডা. এজাজ, রফিকউল্লাহ সেলিম, মুনিরা মিঠু, নোভা, তৌসিফ, টয়া, হিমি, নাজনীন হাসান চুমকী প্রমুখ। ধারাবাহিকটি চ্যানেল আইতে প্রচার হবে আজ রাত ১১টা ৩০ মিনিটে।
এনটিভিতে ‘ফ্যামিলি ক্রাইসিস’
এনটিভিতে আজ রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’।
নাটকটি প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, মুনিরা ইউসুফ মেমী, রোজী সিদ্দিকী, মনিরা আক্তার মিঠু, শবনম ফারিয়া, রুনা খান, সোহেল খান, মুকিত জাকারিয়া, ডিকন নূর, শামীম হাসান সরকার, তামিম মৃধা, আফরিন শেখ রাইসা, সারিকা সাবা, সৌমিক, মিথিলা, রিয়া প্রমূখ।
বাংলাভিশনে ‘সোনালী দিন’
বাংলাভিশনে আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনালী দিন’। রচনা মাতিয়া বানু শুকু ও পরিচালনা করেছেন রোকেয়া প্রাচী। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, ডলি জহুর, রাইসুল ইসলাম আসাদ, শিল্পী সরকার অপু, চম্পা, ইলিয়াস কাঞ্চন, তৌকীর আহমেদ, রোজী সিদ্দিকী, শতাব্দী ওয়াদুদ, তারিন, ভাবনা, অহনা, তাসনুভা তিশা, মনোজ, নওশাবা, তৌসিফ প্রসুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘ডন’
প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ডন’। মুহাম্মদ মামুন-অর-রশীদ ও মানস পালের রচনায় এটি পরিচালনা করেছেন আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। উপদেষ্টা পরিচালক হিসেবে আছেন জাহিদ হাসান। অভিনয় করেছেন জাহিদ হাসান, নিপুণ, আলীরাজ, তারিক স্বপন, অবিদ রেহান, আইরিন তানি, হিরা, হাসান ফেরদৌস জুয়েল, সুজাত শিমুল, তেরেসা চৈতিসহ আরো অনেকে।
বৈশাখী টেলিভিশনে ‘ছায়াবিবি’
রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’। সাজ্জাদ হোসেন দোদুলের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, কাজী রাজু, মুনিরা মিঠু, লুৎফর রহমান জর্জ, আ খ ম হাসান, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, অহনা, হোমায়রা হিমু, আলভী, মুরাদ পারভেজ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর