× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

বাবাকে নিয়ে চলচ্চিত্র

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:১৪

বাবা মহানায়ক বুলবুল আহমেদকে নিয়ে চলচ্চিত্র বানাবেন মডেল-অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ। গতকাল তার বাবার মৃত্যুবার্ষিকীতে এমনটাই জানিয়েছেন তিনি। ঐন্দ্রিলার ভাষ্য, বাবার ইচ্ছাতে আমি চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করেছি। তাই তার জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে চাই। বাবা একজন ব্যাংকার থেকে মহানায়ক হয়েছেন। তার জীবন চলচ্চিত্রের মতোই ছিল। এ পর্যন্ত বুলবুল আহমেদের বর্ণাঢ্য অভিনয় জীবন নিয়ে প্রচুর গবেষণা করেছেন ঐন্দ্রিলা। নির্মাণ করেছেন প্রামাণ্যচিত্র ‘এক জীবন্ত কিংবদন্তির কথা’ এবং লিখেছেন বায়োগ্রাফি ‘একজন মহানায়কের কথা’।
২০১০ সালের ১৫ই জুলাই পৃথিবী ছেড়ে চলে যান বাংলা চলচ্চিত্রের মহানায়ক বুলবুল আহমেদ। তার চলে যাওয়ার দীর্ঘ সময় পার হলেও ‘দেবদাস’খ্যাত এই অভিনেতা এখনো দর্শক-ভক্তদের হৃদয়ে দারুণ উজ্জ্বল। উল্লেখ্য, আবদুল্লাহ ইউসুফ ইমামের ‘ইয়ে করে বিয়ে’র মধ্য দিয়ে ১৯৭৩ সালে চলচ্চিত্রে অভিষেক হয় বুলবুল আহমেদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর