× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

কাজী হায়াৎ-এর ‘বীর’ শুরু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৮:১৬

নিজের জীবনের ৫০তম সিনেমা পরিচালনা শুরু করলেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ। ছবির নাম ‘বীর’। মাঝে অসুস্থতার কারণে বেশকিছু দিন আমেরিকায় চিকিৎসাধীন ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নির্মাতা। দেশে ফিরেই তিনি শাকিব খান ও মোহাম্মদ ইকবাল প্রযোজিত ‘বীর’ নামে নতুন ছবির কাজ শুরু করলেন গতকাল। এদিন সকাল থেকেই এফডিসিতে তিনি তার নতুন এ ছবির কাজ শুরু করেন। সেটে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন সুনান। দৃশ্য বোঝানোর পর মনিটরে চোখ রেখে ‘অ্যাকশন’ বললেন কাজী হায়াৎ। শট ‘ওকে’ বলার পর কথা শুরু করলেন।
বললেন, ‘বীর’ ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান। মূলত এ ছবির কাহিনী অনুযায়ী শাকিবের ছোটবেলার চরিত্রের কিছু অংশের শুটিং হচ্ছে এখন। এ ছবিতে শাকিবের ছোটবেলার চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী সুনান। আজ তার দৃশ্যধারণ চলছে। এ ছবিতে চলচ্চিত্রের দর্শকপ্রিয় শিল্পী সাদেক বাচ্চুও অভিনয় করছেন। এফডিসিতে কয়েকদিন শুটিংয়ের পর ঢালিউড কিংখ্যাত নায়ক শাকিব খানের দৃশ্যের কাজ শুরু হবে বলে জানা যায়। এ ছবিতে আরো বেশকিছু অভিনয়শিল্পীকে দর্শকরা দেখতে পাবেন। শিগগিরই পরিচালক ও প্রযোজক তাদের নাম জানাবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর