× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সিরাজগঞ্জে পরিবহন মালিক-শ্রমিক ঐক্যপরিষদের আল্টিমেটাম

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৯:০৪

সিরাজগঞ্জ থেকে ঢাকায় বাস চলাচল করতে না দিলে আগামী ১৮ই জুলাই থেকে সিরাজগঞ্জে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম দিয়েছেন সিরাজগঞ্জ পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা। গতকাল দুপুরে সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয়া হয়।
সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি জিন্নাহ্‌ আলমাজি বলেন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে সিরাজগঞ্জের বাসগুলো ঢাকায় যাতায়াত করতে না দিলে ১৮ই জুলাই থেকে সিরাজগঞ্জ জেলার সকল রুটে বাস, ট্রাক, সিএনজি, কাভার্ডভ্যানসহ সকল পরিবহন অনির্দিষ্টকালে জন্য বন্ধ রাখা হবে। তিনি আরও বলেন, ঢাকার মহাখালী ও গাবতলীর বাস মালিক সমিতির নেতারা সিরাজগঞ্জে একটি কাউন্টার খোলার দাবি করছেন। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে একাধিকবার আলোচনা হয়। আলোচনায় সমাধান না হওয়ায় সিরাজগঞ্জের বাসগুলো ঢাকায় প্রবেশে বাধা দেয় ঢাকার মালিক সমিতি নেতারা। এ কারণে গত ৪ দিন হলো সিরাজগঞ্জ থেকে ঢাকা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। এ সময় সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক মিজবাহুল সরকার লিটন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, জেলা ট্রাক ও ট্যাংক লরি মালিক গ্রুপের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর