× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সাভারে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৯:১৪

সাভারের আশুলিয়ায় ট্রাকচাপায় সিয়াম (১৭) নামে মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেলে থাকা অপর দু’আরোহী। গত রোববার দিবাগত রাত ৯টার দিকে বাইপাইল-আব্দুল্লাপুর সড়কের জিরাবো স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম আশুলিয়ার জিরাবো এলাকার দিদার আলী বেপারির ছেলে। সে স্থানীয় দেওয়ান ইদ্রিস কলেজের উচ্চ মাধ্যমিকের ১ম বর্ষের ছাত্র। পুলিশ জানায়, রাতে বাইপাইল-আব্দুল্লাপুর সড়কের জিরাবো এলাকায় একটি দ্রুতগতির ট্রাক তিন আরোহীসহ একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিয়াম নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়। এ সময় আহত হয় অপর দু’আরোহী।
আহত দু’জনকে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় ঘাতক ট্রাক ও এর চালককে আটকের চেষ্টা চলছে। এ ছাড়া নিহতের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি থানায় একটি মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর