× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

ফকিরাপুল থেকে যুবক নিখোঁজ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৯:৫৩

বাসা থেকে বের হওয়ার পরই নিখোঁজ রাজধানীর পল্লবীর যুবক আব্দুল ছবুর খান (৩২)। তিনি একটি বায়িং হাউজে কাজ করেন। এ বিষয়ে গতকাল মতিঝিল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন নিখোঁজ যুবকের চাচাতো ভাই ইমদাদুল হক। জিডিতে ইমদাদুল উল্লেখ করেছেন, বায়িং হাউজে চাকরির কারণে বিভিন্ন জায়গায় যাতায়াত করতেন ছবুর খান। গত ১৪ই জুলাই দুপুরের খাবার শেষে বাসা থেকে ফকিরাপুলের উদ্দেশ্যে বের হন। ওইদিন রাত সাড়ে ১০ টার দিকে তার স্ত্রীর সঙ্গে কথা হয় ছবুর খানের। তারপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বিভিন্নস্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।
নিখোঁজ যুবক ছবুর খানের গায়ের রং শ্যামলা, উচ্চতা পাঁচ ফিট তিন ইঞ্চি, মাথার চুল ছোট করে ছাঁটা। হারিয়ে যাওয়ার সময় পরনে ছিলো ফুল হাতা চেক শার্ট, জিন্স প্যান্ট, সাদাকালো সুজ, তার কপালে হালকা দাগ রয়েছে। নিখোঁজ আব্দুল ছবুর খান (৩৬) ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরের লক্ষ্মীকুণ্ডের মৃত আব্দুল খালেক খানের পুত্র। তিনি পরিবারের সঙ্গে মিরপুরের পল্লবীর কালশীর চার নম্বর রোডের বি ব্লকের ৬১/১ বাসায় থাকতেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর