× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ১১:৩৮

নারায়ণগঞ্জের ফতুল্লায় ‘বন্দুকযুদ্ধে’ বিপ্লব নামে একজন নিহত হয়েছেন। সোমবার রাত আড়াইটার দিকে ফতুল্লার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে চাঁদমারি বস্তি এলাকায় মাইক্রোবাস স্ট্যান্ডের পাশে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, নিহত বিপ্লব একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ফতুল্লা থানায় ১৪টি মাদকের মামলা রয়েছে।

ডিবি পুলিশের উপপরিদর্শক কামরুল ইসলাম জানান, তিনি শীর্ষ মাদক বিক্রেতা হিসেবে তালিকাভুক্ত মাদক মামলার আসামি। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তারের জন্য লিংক রোডের পাশে মাইক্রোবাস স্ট্যান্ডের দিকে অভিযানে যায় ডিবি। এসময় ডিবি সদস্যদের লক্ষ্য করে কয়েকজন সন্ত্রাসী গুলি ছোঁড়ে। পরে ডিবি পুলিশও পাল্টা গুলি চালায়।


গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে পরে সেখানে বিপ্লবের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান উদ্ধার করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

কামরুল ইসলাম আরও জানান, বন্দুকযুদ্ধে ডিবি পুলিশের উপপরিদর্শক ওসমান, সহকারী উপপরিদর্শক সোহেলসহ দুই কনস্টেবল আহত হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর