× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

এরশাদকে দেখতে রংপুরে উপচেপড়া ভিড়

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ১২:৪৭
ছবিঃ জীবন আহমেদ

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের লাশ রংপুরে পৌঁছালে তাকে শেষবারের মতো দেখতে বিপুল জনতা ভিড় করেন। এসময় সাধারণ মানুষকে সামলাতে বেগ পেতে হয় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।
সেনানিবাসের হেলিপ্যাড থেকে কালেক্টরেট ঈদগাহ মাঠে পৌঁছালে কান্নায় ভেঙ্গে পড়েন নেতাকর্মীরা। নেতাকর্মী-স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠে রংপুরের বাতাস। দুপুর সাড়ে ১২টার দিকে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করা হয় সাবেক এই প্রেসিডেন্টকে। এরপরেই ফুল দিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানান নেতাকর্মী, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, কর্মকর্তা ও রংপুরের সামাজিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে, সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের লাশ রংপুরের মাটিতে দাফনের দাবি জোরালো হয়ে উঠেছে নেতাকর্মীদের মধ্যে। তাই অনভিপ্রেত যে কোনো পরিস্থিতি এড়াতে সতর্ক রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রংপুরবাসীর প্রিয় নেতা এরশাদকে শেষবারের মতো দেখতে উত্তরবঙ্গের বিভিন্ন এলাকা থেকে গতরাত থেকেই বিভিন্ন শ্রেণির মানুষ ছুটে এসেছেন। এরশাদের মৃত্যুতে কালো পতাকা উত্তোলনের পাশাপাশি আজ দোকানপাট বন্ধ রেখেছে রংপুরের ব্যবসায়ীরা।











অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর