× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ২:৩৯

ভারতের অন্ধ্রপ্রদেশের একটি মন্দিরের ভেতর থেকে এক পুরোহিত ও দুই নারীর গলা কাটা দেহ উদ্ধার করা হয়েছে। তাদের সকলের বয়স সত্তরের ঊর্ধ্বে। উদ্ধারের সময়ও তাদের শরীর থেকে ফিনকি দিয়ে রক্ত বের হচ্ছিল। সোমবার প্রদেশের অনন্তপুর জেলার কাদিরি শহরের কোড়িটিকিতা গ্রামের একটি মন্দিরে এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা, তাদের সকলকেই নরবলি দেয়া হয়েছে। এ খবর দিয়েছে ইন্ডিয়া টুডে।
পুলিশকে উদ্ধৃত করে খবরে বলা হয়, তিনটি দেহই উদ্ধার করা হয়েছে মন্দিরের ভিতর থেকে। তবে সেগুলি বিভিন্ন জায়গায় ছড়ানো ছিল।
শিবলিঙ্গের গায়েও লেগে ছিল ছাপ ছাপ রক্ত।

তদন্তে জানা গেছে, যাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে, তাদের মধ্যে মন্দিরের ৭০ বছর বয়সী পুরোহিত শিবরামি রেড্ডি, তার বড় বোন কে কমলাম্মা (৭৫) ও সত্য লক্ষমাম্মা (৭০) নামে আরো এক নারী রয়েছেন। তিন জনকেই গলা কেটে হত্যা করা হয়। লক্ষমাম্মা তার এক ইচ্ছা পূরণ করার জন্য বেঙ্গালুরু থেকে কোড়িটিকিতায় গিয়েছিলেন মন্দিরটিতে এক রাত কাটাতে। তবে সেটাই হয়ে ওঠে তার শেষ রাত।
কাদিরির রুরাল সার্কলের পুলিশ ইন্সপেক্টর মধু জানান, প্রাথমিক তদন্তে এই ঘটনা নরবলির মতোই দেখাচ্ছে। তবে আমাদের ধারণা ঘটনাটি, ভিন্ন কোনো হত্যাকা- ধামাচাপা দিতে নরবলির মতো করে সাজানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে সকল দিক থেকে তদন্ত করে দেখা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর