× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা, ফিরলেন এনামুল-তাইজুল

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৪:২৪

শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাশরাফি বিন মর্তুজাকে অধিনায়ক রেখে শ্রীলঙ্কান ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। দলে ডাক পয়েছেন এনামুল হক ও তাইজুল ইসলাম। বিশ্বকাপ দলে জায়গা পেলেও শ্রীলঙ্কা সফর থেকে বাদ পরেছেন আবু যায়েদ রাহি। বিশ্রামের জন্য দলে রাখা হয়নি উইকেটরক্ষক- ব্যাটসম্যান লিটন কুমার দাসকে।

দীর্ঘ সফরের কারণে ছুটিতে থাকায় শ্রীলঙ্কা সফরে খেলছেন না ওয়ানডে ‘নাম্বার ওয়ান’ অলরাউন্ডার সাকিব আল হাসান।
আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই কলম্বোতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজটি খেলবে বাংলাদেশ দল। এর আগে ২৩ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচে অংশ নেবে টাইগাররা। আসন্ন এ সফরের উদ্দেশ্যে আগামী ২০শে জুলাই দেশ ছাড়বে মাশরাফি বাহিনী।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফুদ্দিন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম এবং এনামুল হক বিজয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর