× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৫:০২


দক্ষিণ আফ্রিকা জাতীয় ফুটবল দলের সাবেক স্ট্রাইকার ও জনপ্রিয় টেলিভিশন চ্যানেল সুপারস্পোর্টের উপস্থাপক মার্ক ব্যাচেলর দেশটির অন্যতম প্রধান শহর জোহানসবার্গে আততায়ীর গুলিতে নিহত হয়েছেন। সোমবার নিজের গাড়ি চালানোর সময় ব্যাচেলরকে লক্ষ্য করে একাধিকবার গুলি ছোঁড়ে আততায়ীরা।  
 জোহানসবার্গ পুলিশের মুখপাত্র জানিয়েছেন, মার্ক ব্যাচেলর তখন নিজের গাড়ি চালিয়ে কোথাও যাচ্ছিলেন। হঠাৎ কিছু আততায়ী মোটর বাইকে করে তার গাড়ি ঘেঁষে আসতে থাকে ও তাকে লক্ষ্য কর গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের সাবেক এই ফুটবলারের। তবে গাড়ি থেকে কিছু চুরি যায়নি।
এরই মধ্যে চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের তদন্তে মাঠে নেমেছেন গোয়েন্দারা। ফুটবল ক্যারিয়ারের ইতি টানার পর জনপ্রিয় আফ্রিকান স্পোর্টস চ্যানেল সুপারস্পোর্টসের হয়ে ফুটবল বিশ্লেষকের দায়িত্ব পালন করছিলেন মার্ক ব্যাচেলর।

দক্ষিণ আফ্রিকার ক্লাব ফুটবলের অন্যতম বড় দুই দল কাইজার চিফস এবং অরল্যান্ডো পাইরেটসে দীর্ঘ দিন খেলেছেন ব্যাচেলর। আন্তর্জাতিক ফুটবলে বেশ কয়েকটি গোল করেছেন জাতীয় দলের হয়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর