× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

নাইটক্লাবে শাহরুখকন্যার উদ্দাম নাচ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৫:১৮

এখনও অভিনয় জগতে পা রাখেননি তিনি। কিন্তু বলিউড বাদশা শাহরুখ খানেরকন্যা বলে কথা! মাঝে মধ্যেই তাই আলোচনায় উঠে আসেন তিনি। কখনও লন্ডনে আর্ডিংলি কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে নাটকে অংশ নেওয়ার জন্য, কখনও আবার সুহানার বন্ধুদের সঙ্গে পার্টি করার ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি, মুম্বইয়ের এক নাইটক্লাবে বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কাপুরের সঙ্গে সুহানার পার্টি করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই নাইটক্লাবে উদ্দাম নাচতে দেখা যায় সুহানা ও তার বন্ধুদের। কোনোও একজন সেই নাচের ভিডিও শুট করার সময় হাত দিয়ে নিজের মুখ ঢাকতেও দেখা গেল সুহানাকে। চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে ইতিমধ্যেই ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছেন। তবে সুহানা আপাতত তার পড়াশোনা নিয়েই ব্যস্ত।
তবে এই মুহূর্তে সুহানা বিদেশে ফিল্ম স্কুলে পড়াশোনা করতে চায়। পড়াশোনা শেষ করেই পাকাপাকি ভাবে সে বলিউডে আসবে।   মেয়ে সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে শাহরুখ জানিয়েছেন, সুহানাকে অভিনয়ে আসতে গেলে কম করে ৩ থেকে ৪ বছর এখনও ভালো করে অভিনয়টা শিখতে হবে। আমি জানি বলিউডে আমার অনেক বন্ধুরাই মনে করে সুহানা শিগগিরই সিনেমায় আসবে। তবে আমি মনে করি ওর এখনই সিনেমা অভিনয় করার দরকার নেই। আগে ও শিখুক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Rashed
১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৫:৫৯

Skill na thakle to deho dekabe

অন্যান্য খবর