× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

অপেক্ষায় পিয়া বিপাশা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৮:১৭

রোজার ঈদে কয়েকটি নাটকে কাজ করলেও কোরবানির ঈদকে লক্ষ্য করে এখন পর্যন্ত একটি মাত্র নাটকেই অভিনয় করেছেন পিয়া বিপাশা। মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় এ নাটকটির নাম ‘অপেক্ষা’। এ মাসের প্রথম সপ্তাহে কক্সবাজারে এটির শুটিং-এ অংশ নেন পিয়া। এতে তার বিপরীতে আছেন বড় ও ছোট পর্দার নিয়মিত অভিনেতা ইমন। আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া মিম। একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মাণ হয়েছে নাটকটি। এরপর এটি একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে। এতে অভিনয় প্রসঙ্গে পিয়া বিপাশা বলেন, এর আগেও মাকসুদুর রহমান বিশালের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছিলাম।
‘অপেক্ষা’ তার নির্দেশনায় আমার দ্বিতীয় কাজ। এর গল্পটা অসাধারণ। নাটকটি নিয়ে আমি খুব আশাবাদী। আশা করছি দর্শকরা কাজটি উপভোগ করবেন। এর আগে বিশালের নির্দেশনায় পিয়া ইমনের বিপরীতে ‘কাঁচ সমুদ্র’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন। এদিকে পিয়া বিপাশা বিজ্ঞাপনেও নিয়মিত মডেল হিসেবে কাজ করছেন। সর্বশেষ তিনি মডেল হয়েছেন ‘প্রাণ লাচ্ছি’র বিজ্ঞাপনে। পিয়া বিপাশা পোলার আইসক্রিমের বিজ্ঞাপনে প্রথম মডেল হন। আতিক জামানের ‘এনিভার্সারি’, শুভাশীষ রায়ের ‘কাটুস কুটুস’, ‘সঞ্জয় সমাদ্দারের ‘ঝড়ের পড়ে’, মোস্তফা কামাল রাজের ‘ডায়েরী’ শীর্ষক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন পিয়া। আগামী ২০শে জুলাই থেকে এ পর্দাকন্যা তার নতুন সিনেমা ‘জিন’র কাজ শুরু করবেন। তার অভিনয়ে মুক্তিপ্রাপ্ত দর্শকপ্রিয় সিনেমা হচ্ছে সায়েম জাফর ইমামি পরিচালিত ‘রুদ্র দ্য গ্যাংস্টার’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর