× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

এবার ‘মি.ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৮:১৭

প্রথমবারের মতো এবার বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে ‘মি.ওয়ার্ল্ড বাংলাদেশ’। ১৮ থেকে ২৫ বছর বয়সী যেকোনো বাংলাদেশি (অবিবাহিত) পুরুষ নাগরিক এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। গেল সপ্তাহ থেকে এটির নিবন্ধন শুরু হয়েছে। আজ মধ্যরাত পর্যন্ত এই নিবন্ধন সবার জন্য উন্মুক্ত থাকবে। প্রতিযোগিতাটির আয়োজক এক্সপোজার লিমিটেড। এ আয়োজন উপলক্ষে গতকাল দুপুরে ঢাকা  রিপোর্টার্স ইউনিটের সাগর-রুনী হলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন এক্সপোজার লিমিটেডের চেয়ারম্যান স্বপন চৌধুরী, লাইসেন্সিং এন্ড কমপ্লায়েন্স ডিরেক্টর রেজাউল করিম, সিওও সজীব রশিদ ও ইভেন্ট ডিরেক্টর কৃষাণ ভুঁইয়া। স্বপন চৌধুরী বলেন, চলতি মাসের মধ্যেই আমাদের এই আয়োজনটি শেষ করবো। খুব শিগগিরই আমাদের অডিশন ও গ্রুমিং শুরু হবে।
মাসের শেষ সপ্তাহে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে। এ ছাড়া এই প্রতিযোগিতার বিজয়ী এ বছরই  ফিলিপাইনে অনুষ্ঠিতব্য মি.ওয়ার্ল্ড-২০১৯ এর আন্তর্জাতিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। প্রতি দুই বছর অন্তর বিশ্বের একশতটি দেশের প্রতিযোগীদের নিয়ে আয়োজিত হয় ‘মি.ওয়ার্ল্ড’। ১৯৯৬ সাল থেকে এই আয়োজন অনুষ্ঠিত হচ্ছে। মি.ওয়ার্ল্ড প্রতিযোগিতার আয়োজন করে আসছে যুক্তরাজ্যের লন্ডন ভিত্তিক সংস্থা মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর