× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

উচ্ছ্বসিত কনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৮:১৮

জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। ধারাবাহিকভাবে চলচ্চিত্র এবং অডিওতে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। সেগুলোর মধ্যে অন্যতম হলো ‘রেশমী চুড়ি’। আকাশ সেনের সুর ও সংগীতে এ গানটির অডিও-ভিডিওতে ব্যাপকভাবে প্রশংসিত হন কনা। বিশেষ করে এখানে তার পারফরমেন্স নজর কাড়ে সবার। আর গানটি কনা প্রকাশ করেন নিজস্ব ইউটিউব চ্যানেলে। এটি ছিলো তার ‘কনা’ শীর্ষক চ্যানেলটির প্রথম গান। এরইমধ্যে গানটি দুই কোটি ২৭ লাখ ভিউ অতিক্রম করেছে।
অন্যদিকে কনার নামের চ্যানেলটি সম্প্রতি অতিক্রম করেছে এক লাখ ২০ হাজার সাবস্ক্রাইবার। আর এর স্বীকৃতিস্বরূপ কনা সম্প্রতি ইউটিউব থেকে পেয়েছেন ‘সিলভার প্লে বাটন’। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। কনা বলেন, তিন বছর আগে চ্যানেলটি শুরু করেছিলাম। খুব বেশি গান আমি প্রকাশ করিনি। তবে যে গানগুলো করেছি সেগুলো শ্রোতারা বেশ পছন্দ করেছেন। আর এ কারণেই ইউটিউবের কাছ থেকে সিলভার প্লে বাটন পেলাম। এটা সত্যিই আমার জন্য আনন্দের ব্যাপার। কারণ যে কোনো স্বীকৃতিই ভালো লাগার। চেষ্টা করবো এ চ্যানেলটিতে আরো নিয়মিতভাবে গান-ভিডিও প্রকাশের। এদিকে নতুন কাজ প্রসঙ্গে কনা বলেন, বেশ কয়েকটি নতুন গান করা হয়েছে। এগুলো বিভিন্ন কোম্পানি থেকে আসবে। আমার চ্যানেলের জন্যও গান তৈরি হয়ে আছে। খুব শিগগিরই হয়তো ভিডিওসহ প্রকাশ করবো। আর চলচ্চিত্রের গানও করা হয়েছে বেশ কিছু। পাশাপাশি জিঙ্গেল ও বিজ্ঞাপনে কণ্ঠ দেয়ার কাজ চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর