× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

নবীগঞ্জে ছাত্রদল নেতা রায়েছ গ্রেপ্তার বিএনপির পৃথক বৈঠক, উত্তেজনা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৯:১৬

নবীগঞ্জে উপজেলা বিএনপির বর্ধিত ও কর্মিসভা পৃথকভাবে অনুষ্ঠিত হয়েছে। শহরের গোল্ডেন প্লাজা এবং হাজারী কমিউনিটি সেন্টার পৃথক ওই সভা অনুষ্ঠিত হয়। থানা বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান শেফুর নেতৃত্বাধীন গ্রুপ কর্তৃক আয়োজিত প্রস্তুতি সভা থেকে সোমবার দিবাগত রাতে উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক রায়েছ চৌধুরীকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার ডান হাত ভেঙে যায়। পুলিশের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ উঠে। পুলিশের দাবি পালিয়ে যাবার চেষ্টাকালে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে আঘাত প্রাপ্ত হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় প্রতিপক্ষ সাবেক এমপি আলহাজ শেখ সুজাত মিয়ার ইন্ধনের অভিযোগ উঠে।
এনিয়ে দু’গ্রুপে উত্তেজনা দেখা দেয়। ওদিকে, রাজপথে সরব ছাত্রদল নেতা রায়েছের মুক্তির দাবিতে শহরে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল পুলিশ তাকে কোর্ট হাজতে প্রেরণ করেছে। আদালতে তার জামিন প্রার্থনা করা হলে তা নামঞ্জুর হয় এবং কারাবিধি অনুযায়ী তাকে চিকিৎসার নির্দেশ দেয়া হয়। পুলিশ ও বিএনপির একাধিক সূত্র জানায়, উপজেলা বিএনপির কমিটি গঠন নিয়ে বিএনপিতে বিভক্তি দেখা দেয়। গতকাল পৃথক ভাবে দুই গ্রুপ বৈঠক আহ্বান করে। সাবেক এমপি আলহাজ শেখ সুজাত মিয়ার নেতৃত্বে তার মালিকানাধীন শহরের গোল্ডেন প্লাজায় বর্ধিতসভা ও কর্মিসভা অনুষ্ঠিত হয়। একই দিনে পৃথক ভাবে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান শেফুর নেতৃত্বে শহরের হাজারী কমিউনিটি সেন্টারে বিশাল কর্মিসভা অনুষ্ঠিত হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর