× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

সভাপতি গোলাম দস্তগীর, সম্পাদক শাহজাহান ভূঁইয়া

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৯:১৭

দীর্ঘ ২২ বছর পর নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের সবসম্মতিক্রমে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক)কে সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভূঁইয়াকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। গতকাল বিকেলে উপজেলার মুড়াপাড়া বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এ ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তোফাজ্জল  হোসেন মোল্লার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ  জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভূঁইয়া, নারায়ণগঞ্জ  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো  পৌরসভার মেয়র হাসিনা গাজী, কাঞ্চন পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।
সম্মেলনের প্রধান অতিথি পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) বলেছেন, দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখ?তে আওয়ামী লীগ  নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে সকলকে একসাথে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর