× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

ইনডোর হকিতে ইরানের কাছে আরো বড় ব্যবধানে হার

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৯:২২

থাইল্যান্ডের চুনবুরিতে ইনডোর এশিয়া কাপ হকির দ্বিতীয় ম্যাচে আরো বড় ব্যবধানে  হেরেছে বাংলাদেশ। গতকাল অনুষ্ঠিত ম্যাচে জিমিরা ৮-০ গোলে হেরেছে ইরানের কাছে। দুই অর্ধে চারটি করে গোল হজম করেছে বাংলাদেশ। এর আগে উদ্বোধনী ম্যাচে বাংলাদেশকে ৬-০ গোলে হারিয়েছিল মালয়েশিয়া। দ্বিতীয় ম্যাচে আরও বড় হার দেখতে হলো জিমি-সিটুলদের।
এই প্রথমবারের মতো লাল-সবুজ জার্সিধারীরা খেলছে ইনডোর হকি। অভিষেক হলো এশিয়া কাপের মতো বড় আসর দিয়ে। শুরুটা যাতে সম্মাজনক হয়, সে জন্য বাংলাদেশ হকি ফেডারেশনের নতুন কমিটি ইনডোর প্রন্তুতির জন্য নিয়োগ দিয়েছে হামিদ রেজা বোখারাই নামের একজন ইরানি কোচ; কিন্তু বাংলাদেশ দুই ম্যাচে ১৪ গোল হজম করে গ্রুপ পর্ব থেকেই বিদায়ের প্রহর গুনতে শুরু করেছে। এদিন প্রথম ৫ মিনিটেই ৩ গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ।
১৬ মিনিটে চতুর্থ গোল হজম করলে ৪-০ তে পিছিয়ে বিরতিতে যায় বাংলাদেশ দল। ইরান বাকি চার গোল দিয়েছে ২২, ৩০, ৩৯ ও ৪০ মিনিটে। ইরানের নুরুজ্জাদেহ রেজা ৩টি, নুরানিয়ান হামিদ দুটি এবং আমির মাহদি, নাভিদ ও বেহদাদ একটি করে গোল করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর