× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

আওয়ামী লীগে অভ্যন্তরীণ কোনো সমস্যা নেই: হানিফ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৯:৩৩

আওয়ামী লীগে অভ্যন্তরীণ কোনো সমস্যা নেই বলে জানিয়েছেন, দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। গতকাল বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘কারান্তরীণ ও গণতন্ত্র পুনরুদ্ধার দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ সভার আয়োজন করে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ। অনুষ্ঠানে মাহবুব উল আলম হানিফ বলেন, কুমিল্লায় আদালতের মধ্যে ছুরিকাঘাতে নিহতের ঘটনা একটি বিচ্ছিন্ন ঘটনা। তারা দুই জনই মামাতো-ফুফাতো ভাই। মামলার আসামি ছিল। আবেগের বশবর্তী হয়ে একটি দুর্ঘটনা ঘটে গেছে।
কিন্তু বিএনপি নেতারা কিভাবে এটাকে ব্যর্থ সরকারের কথা বলেন? একথা বলার আগে আয়নায় নিজেদের চেহারা দেখার অনুরোধ জানান তিনি। বিএনপির উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনারা যখন ক্ষমতায় ছিলেন, আদালতের মধ্যে বোমা হামলা চালিয়ে বিচারপতিকে হত্যা করেছিলেন। এরপর গাজীপুরে বোমা হামলা চালিয়ে ১২ জন আইনজীবীকে হত্যা করেছিলেন। তখন আপনাদের সরকার কোথায় ছিল? ব্রিটিশ রাষ্ট্রদূত আনোয়ার চৌধুরীর ওপরে বোমা হামলা হয়েছিল। একজন বিদেশি নাগরিককে নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছিলেন আবার ‘সরকারের পদত্যাগ করা উচিত’ বড় গলায় কথা বলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর