× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ৯:৫০

নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারি এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বিপ্লব (৩৫) নামে এক তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে সদর উপজেলার ফতুল্লা থানার চাঁদমারি বস্তি এলাকায় মাইক্রোবাস স্ট্যান্ডের পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ডিবি পুলিশের এসআই ওসমান ও এএসআই সোহলেসহ দুই কনস্টবেল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শ্যুটারগান উদ্ধার করেছে। নিহত বিপ্লব চাঁদমারি বস্তির সুলতান মিয়ার ছেলে। গ্রামের বাড়ি জামালপুরের সরিষাবাড়ির কামরাবাজ এলাকায়। জেলা পুলিশের বিশেষ শাখার (ডিআইও-২) ওসি সাজ্জাদ রোমন গণমাধ্যমকে জানান, বিপ্লবের বিরুদ্ধে শুধুমাত্র ফতুল্লা থানাতেই ১৪টি মাদকের মামলা রয়েছে। সে জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী এবং এসব মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।
দীর্ঘদিন যাবৎ সে আত্মগোপনে ছিল।  সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তারের জন্য নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের পাশে মাইক্রোবাস স্ট্যান্ডের দিকে অভিযানে গেলে ডিবি পুলিশকে লক্ষ্য করে কয়েকজন সন্ত্রাসী গুলি ছোড়ে। পরে ডিবি পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১০ মিনিট গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে সেখান থেকে বিপ্লবের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর