× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ১০:০৮

কুমিল্লা আদালতের ভেতরে কীভাবে আসামি ছুরি নিয়ে গেল, কারা তাকে ছুরি দিয়েছে, সেটি তদন্ত করলেই বের হয়ে আসবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, আদালত প্রাঙ্গণগুলোতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হবে। গতকাল দুপুরে ঢাকার বিজিবি সদর দপ্তরে বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ পদক প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কুমিল্লায় কোর্টের ভেতরে কীভাবে  সে ছুরি পেল, কারা তাকে ছুরি দিয়েছে, সেটা তদন্তের ব্যাপার। তদন্ত করলেই ঘটনা বের হয়ে আসবে।

তিনি আরও বলেন, আদালতের ভেতরে এ ধরনের ঘটনা অনাকাঙ্খিত। এ ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে, সে ব্যাপারে আমরা সতর্ক থাকব। আসাদুজ্জামান খান কামাল বলেন, কোর্টে সাধারণত আমাদের পুলিশরা অস্ত্র ছাড়া দায়িত্ব পালন করেন এবং কোর্ট নিরাপত্তার জন্য ডিরেকশন দেন।
পুলিশ ও আমাদের কারারক্ষীরা সেই অনুযায়ী কাজ করেন। তিনি আরও বলেন, আমরা কোর্টকে সুপারিশ করতে পারি, যাতে করে স্ক্যানারের মাধ্যমে সবাইকে  কোর্টে প্রবেশ করতে দেয়া হয়। যাতে করে কোনোভাবেই এ ধরনের ঘটনা পুনরায় না ঘটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর