× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

এফডিসিতে নায়িকার ব্যাগচুরি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০১৯, বুধবার, ১:০০

বিএফডিসিতে গতকাল বিকেলে এটিএন বাংলা ফ্লোরে নতুন ছবি ‘অর্জন ৭১’ মহরত অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এ সিনেমাটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। তাই মঙ্গলবার দুপুর থেকেই এফডিসির গেটে বসেছিল কড়া নিরাপত্তা। এত নিরাপত্তার মধ্যে অনুষ্ঠানে চিত্রনায়িকা শাহনূরের দুটি মোবাইল চুরি হয় বলে জানান তিনি। অনুষ্ঠান শুরুর কিছু সময় পর চিত্রনায়িকা শাহনূর মঞ্চে উঠেন আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। মঞ্চ থেকে নেমেই নিজের ব্যাগ হারানোর কথা জানান তিনি।
এ সময় চারদিকে হৈ চৈ পড়ে যায়। অনুষ্ঠানে ছবির পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন, চিত্রনায়ক ওমর সানী, শতাব্দী ওয়াদুদ ও প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী উপস্থিত ছিলেন। শাহনূর বলেন, আমার আসনে একজনের নিকট ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম। নেমে জানি আমার সহকারি পরিচয় দিয়ে তার কাছ থেকে ব্যাগটি নিয়ে যায়। ব্যাগে আমার টাকা, দুটি ফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল।ব্যাগটি আর পাওয়া যায়নি। ঘটনাটি উপস্থিত পুলিশদের জানানো পরই শাহনূরের ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু হয়। এফডিসির গেটে বসানো হয় চেকপোস্ট। এরপর সাংবাদিকসহ সবার পকেট ও ব্যাগ চেক করা হয়। এতে করে দ্বিতীয় দফায় বিড়ম্বনার শিকার হন সাংবাদিক ও অতিথিরা। বিরক্তিকর এক অভিজ্ঞতা নিয়ে সকলে অনুষ্ঠান ত্যাগ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর