× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ আগস্ট ২০১৯, রবিবার

ইনডোর হকিতে ঐতিহাসিক জয় বাংলাদেশের

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৫

এশিয়ান ইনডোর হকিতে মালয়েশিয়া ও ইরানের কাছে হারের পর ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। টানা দুই হারের পর গতকাল প্রথম জয়ের মুখ দেখলো জিমি-শিতুলরা। থাইল্যান্ডে মইনুল ইসলাম কৌশিকের ডাবল হ্যাটট্রিকে বাংলাদেশ ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে ফিলিপাইনকে।
গতকাল থাইল্যান্ডের অনুষ্ঠিত এই ম্যাচে ফিলিপাইনকে কোন সুযোগই দেয়নি রাসেল মাহমুদ জিমিরা। প্রথমার্ধে বাংলাদেশ নেয় ৬-০ গোলের লিড। দ্বিতীয়ার্ধে আসে আরো তিন গোল। ডাবল হ্যাটট্রিক করেন মইনুল ইসলাম কৌশিক। দুটি গোল করেন রাসেল মাহমুদ জিমি। অপর গোলটি আসে আশরাফুল ইসলামের স্টিক থেকে।
চতুর্থ মিনিটেই ফিল্ড গোল করেন কৌশিক। এক মিনিট পর আবারও ফিল্ড গোল। এবারও কৌশিক। ৯ম মিনিটে পেনাল্টি কর্ণার থেকে গোল করেন আশরাফুল ইসলাম। খেলার ১১তম মিনিটে মইনুল ইসলাম কৌশিক ফিল্ড করে ব্যবধান ৪-০ করে ফেলেন। ১৭ মিনিটে রাসেল মাহমুদ জিমির স্টিক থেকে আসে ৫ম গোল। ২০ মিনিটে মইনুল ইসলাম কৌশিক করেন ৬ষ্ঠ গোল। খেলার ৩০ মিনিটের মাথায় সপ্তম গোল করেন কোশিক। ৩৩ মিনিটে আবারও গোল করেন রাসেল মাহমুদ জিমি। হয় ৮-০ ব্যবধান। শেষ গোলটিও করেন মইনুল ইসলাম কৌশিক। হলো ৯ম গোল এবং একই সঙ্গে ডাবল হ্যাটট্রিক মইনুল ইসলাম কৌশিকের। এই জয়ে পঞ্চম কিংবা সপ্তম স্থান নির্ধারনী ম্যাচ খেলার সম্ভাবনা টিকিয়ে রাখলো বাংলাদেশ। ১৮ জুলাই গ্রুপ পর্বে নিজেদের চতুর্থ ও শেষ ম্যাচে বিশ্ব ইনডোর র‌্যাঙ্কিংয়ে এর ২৯তম দল স্বাগতিক থাইল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর