× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ আগস্ট ২০১৯, শনিবার

লিভারপুলে ফিরবেন কুটিনহো!

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৫

ব্রাজিলিয়ান উইঙ্গার ফিলিপ্পে কুটিনহোকে ছেড়ে দিচ্ছে বার্সেলোনা, এমন গুঞ্জন উঠেছে স্প্যানিশ গণমাধ্যমে। গত মঙ্গলবারের খবর, নেইমারকে দলে নিতে প্যারিস সেন্ট জার্মেইকে ৪০ মিলিয়ন ইউরো সঙ্গে কুটিনহো এবং ফরাসি ফরোয়ার্ড উসমান দেম্বেলেকে দেয়ার প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। তাতে স্পষ্ট কুটিনহোকে দলে রাখতে চাচ্ছে না বার্সা। নাটকীয়তায় এবার নতুন মোড় নিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম থেকে বার্সেলোনার নাম মুছে ফেলেছেন ব্রাজিলিয়ান উইঙ্গার কুটিনহো। নতুন জল্পনা শুরু হয়েছে, লিভারপুলে ফেরবেন এই ব্রাজিলিয়ান!
২০১৮ সালে লিভারপুল থেকে রেকর্ড মূল্যে বার্সেলোনায় যোগ দেন ফিলিপ্পে কুটিনহো। ১৪২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনায় নাম লেখান ২৭ বছর বয়সী কুটিনহো। বার্সার হয়ে নিজেকে মেলে ধরতে পারেননি এই ব্রাজিলিয়ান।
মাঠে নামে সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে। গত মৌসুম বার্সার হয়ে ভালো করতে পারেননি কুটিনহো। বার্সার হয়ে ৫৪ ম্যাচে ১৩ গোল করেছেন এই ব্রাজিলিয়ান। মৌসুমের শেষদিকে শোনা যাচ্ছিলো কুটিনহোকে দলে রাখবে না বার্সা। যদিও বার্সা কোচ আরনেস্ত ভালভার্দে জানিয়েছিলেন, বার্সাতেই থাকবে কুটিনহো।
কিন্তু কুটিনহোর এজেন্ট কিয়া জোরাবচিয়ান জানালেন অন্য কথা। তিনি বলেন, ‘আমার মনে হয়ে কুটিনহো মনে লিভারপুলের প্রতি গভির ভালোবাসা রয়ে গেছে। সে লিভারপুলের বড় ভক্ত। গত মৌসুমেই কুটিনহো মনে প্রাণে চাইছিলো যাতে লিভারপুল শিরোপাটা জিতুক।’ কুটিনহো এজেন্টের এমন বক্তব্য আর কুটিনহোর ইনস্টাগ্রামের তথ্য মুছে ফেলা লিভারপুলে এই ব্রাজিলিয়ানের ফেরার জল্পনাকে উঁসকে দিচ্ছে।
ব্রাজিলের হয়ে ঘরের মাঠে এবার কোপা আমেরিকার জিতেছেন কুটিনহো। জাতীয় দলের জার্সিতে গোলও পেয়েছেন তিনি। গ্রুপপর্বের বালিভিয়ার বিপক্ষে জোড়া গোল পেয়েছেন কুটিনহো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর