× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ আগস্ট ২০১৯, সোমবার

৮৭১ পর্বে শেষ হচ্ছে ‘নোয়াশাল’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪৬

আরটিভিতে প্রায় সাত বছর  আগে মীর সাব্বিরের পরিচালনায় নির্মিত ‘নোয়াশাল’ ধারাবাহিকের প্রচার শুরু হয়েছিল। আজ ৮৭১তম পর্ব প্রচারের মধ্যদিয়ে শেষ হচ্ছে এই সময়ের অন্যতম জনপ্রিয় এই ধারাবাহিক নাটকটি। কেন ৮৭১তম পর্বেই শেষ হচ্ছে এটি জানাতে গিয়ে মীর সাব্বির বলেন,  শুরুতে আমার ‘নোয়াশাল’ নাটকটি নিয়ে পরিকল্পনা ছিল ৫২ বা ১০৪ পর্বের। কিন্তু এটি যে ৮৭১তম পর্বে এসে শেষ হবে তা অনেকটা স্বপ্নের মতোই মনে হয় আমার কাছে। সত্যি বলতে কী নোয়াশালের কোনো শেষ নেই। ‘নোয়াশাল’ বাংলাদেশের দর্শকের মনের মণিকোঠায় থাকবে যুগের পর যুগ। ৭১ সংখ্যাটির সঙ্গে আমাদের যুদ্ধ, স্বাধীনতা, বিজয় সম্পৃক্ত। আমরা ‘নোয়াশাল’ পরিবার সেই সময়ে আঞ্চলিক ভাষায় নাটক নির্মাণ শুরু করে বাংলা ভাষার বিকৃতির বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠেছিলাম।
মীর সাব্বির জানান, ‘নোয়াশাল’ নাটকের প্রাণ এটিএম শামসুজ্জামানের অসুস্থতা ঘিরেই দুই পরিবারের মিলনের মধ্যদিয়ে শেষ হবে নাটকটি। এটিএম শামসুজ্জামান যেন সত্যিই সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসেন এটাও কামনা ‘নোয়াশাল’ পরিবারের। আরটিভিতে আজ রাত ৯টা ২০ মিনিটে ২০ মিনিট ব্যাপ্তির পর্ব প্রচারের মধ্যদিয়ে শেষ হবে মীর সাব্বিরের নির্মাণে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর